হামলাকারী ইসমাইল কারাগারে

নিজস্ব প্রতিবেদক : ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের দিনে দায়িত্ব পালনকালে সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার মামলায় গ্রেপ্তার ইসমাইল হোসেনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

শনিবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদ শুনানি শেষে রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এরআগে মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন আসামিকে আদালতে হাজির করে ফের পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামির পক্ষে ফোরকান মিয়া রিমান্ড বাতিলপূর্বক জামিনের প্রার্থণা করেন।

উভয়পক্ষের শুনানি শেষে আদালত রিমান্ড ও জামিনের আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

গত ৬ জানুয়ারি ইসমাইলের এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ১ ফেব্রুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে ঢাকা উত্তরের কয়েকটি নির্বাচনী কেন্দ্রের সংবাদ সংগ্রহ করেন আগামী নিউজপোর্টালের সাংবাদিক সুমন।

৩৪ নং ওয়ার্ড রায়ের বাজারস্থ জাফরাবাদ সাদেকখান রোড এলাকায় সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের (টিফিন ক্যারিয়ার মার্কা) অনুসারীরা অনুসারীরা সশস্ত্র অবস্থায় একটি বড় মিছিল নিয়ে জাফরাবাদের দিকে যাচ্ছিল।

সেসময় ভিকটিম মিছিলের দৃশ্যের ভিডিও মোবাইলে ধারণ করেন। ভিডিও ধারণের সময় মিছিল থেকে ১২/১৫ জন সন্ত্রাসী ক্যাডার ভিকটিমের ওপর চড়াও হন এবং তাকে গালি গালাজ করেন।

আসামিরা সুমনকে এলোপাথাড়ি কিলঘুষি ও হকিস্টিক দিয়ে মারধর করতে থাকে। তার হাতে থাকা মোবাইল ফোন ও ক্যামেরা ছিনিয়ে নেয়। সেসময় কয়েকজন মিলে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় ৩ ফেব্রুয়ারি সুমন বাদী হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন।

Leave a Comment